Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

খেলা

অপু ও তার অসুস্থ বাবা-মা ঘরে বসে করোনাকে জয় করলেন

অপু ও তার অসুস্থ বাবা-মা ঘরে বসে করোনাকে জয় করলেন
অপু ও তার অসুস্থ বাবা-মা ঘরে বসে করোনাকে জয় করলেন

ক্রীড়া ডেস্ক
ঢাকা : করোনাভাইরাসের থাবা পড়েছিল ক্রিকেটাট নাজমুল ইসলাম অপুর পরিবারে। কিছুদিন আগে অপু ও তার বাবা-মা ছোঁয়াচে এই ভাইরাসে আ’ক্রা’ন্ত হয়েছিলেন। তবে ঘরে বসে করোনাকে জয় করলেন অপু ও তার অসুস্থ বাবা-মা। দ্বিতীয়বার করোনা টেস্টে তিনজনেরই ফলাফল ‘নেগেটিভ’ এসেছে।

অপুর বাবা-মা করোনা আক্রান্ত হওয়ার আগে থেকেই অসুস্থ ছিলেন। বাবা হৃদরোগ ও মা ডায়াবেটিসে ভুগছিলেন। যার কারণে বেশি বিপা’কে পড়তে হয়েছিল তাদের নিয়ে। থেমে থেমে জ্বর এসেছিল মায়েরও। তবে এখন ঘরে বসে নিয়ম মেনে চিকিৎসা নেওয়াতে করোনা থেকে মুক্তি পেয়েছেন।

করোনা থেকে মুক্তি পাওয়া নিয়ে অপু বলেন, “আলহামদুলিল্লাহ্‌, সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। আব্বুকে নিয়ে বেশি টেনশন ছিল, তার অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। তখন নিজের অসুস্থতা ভুলে যাওয়ার চেষ্টা করেছি। কারণ, বাবা-মা আগে। তবে সব মিলিয়ে খুব বাজে অভিজ্ঞতা হল।”

করোনার এই সময় দেশের ক্রিকেটাররা সমষ্টিগতভাবে এবং ব্যক্তি উদ্যোগে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। ব্যক্তি উদ্যোগের এই তালিকায় যোগ হয়েছিলেন নাজমুল হাসান অপুও। নিজ এলাকায় দুস্থ ও অসহায়দের খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছেন তিনি। সতীর্থের এই অসাধারণ উদ্যোগের কথা জানিয়ে তাকে প্রশংসায় ভাসিয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

বাংলাদেশ ক্রিকেটে নাগিন ড্যান্সের জন্য বিখ্যাত হয়ে আছেন এই বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার। ক্যারিয়ারে বাংলাদেশ জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১টি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন অপু। ১ টেস্টে নিয়েছেন ৪ উইকেট, ৫ ওয়ানডেতে ৫ উইকেট এবং ১৩ টি-টোয়েন্টিতে নিয়েছেন ৮ উইকেট।

নিউজবিডি৭১/ এম কে / ০২ জুলাই ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান