Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

টেক

অপো স্মার্টফোনে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে

অপো স্মার্টফোনে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে
অপো স্মার্টফোনে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে

প্রযুক্তি ডেস্ক
ঢাকা : অপো ঈদুল ফিতর উপলক্ষে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক অফার । ক্যাশব্যাকের পাশাপাশি নতুন কেনা স্মার্টফোনের সঙ্গে পাওয়া যাবে বান্ডেল অফার এবং ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

অপো এফ১৫ এবং অপো এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোন দুটিতে এই অফার পাওয়া যাবে। অফারের অংশ নিতে নতুন কেনা অপো স্মার্টফোনের আইএমইআই একটি নির্দিষ্ট নাম্বারে এসএমএস করতে হবে। ফিরতি মেসেজে জানিয়ে দেওয়া হবে ক্যাশব্যাকের পরিমাণ। অফারের আওতায় সর্বোচ্চ ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে।

নতুন কেনা স্মার্টফোনে নির্দিষ্ট অপারেটরের সংযোগ ব্যবহারে পাওয়া যাবে বিশেষ বান্ডেল অফার। এছাড়াও ৬ মাস পর্যন্ত বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি মিলবে নতুন কেনা অপো এফ১৫ এবং এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোনের সঙ্গে।

অপো এফ১৫-এ রয়েছে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, হেলিও পি৭০ চিপসেট, ৮ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ স্পেস।

অপো এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোনটিতে থাকছে ৬.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট, ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ ক্যাপাসিটি। আছে কোয়াড রিয়ার ক্যামেরা যার মূল সেন্সর ১২ মেগাপিক্সেল। এছাড়া ব্যবহার করা হয়েছে ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই স্মার্টফোন কেনা যাবে ১৭,৯৯০ টাকায়।

স্মার্টফোনটিতে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। নিরাপত্তা ফিচার হিসেবে আছে দ্রুতগতির ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। দীর্ঘ সময় ব্যাকআপ দেওয়ার জন্য আছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ভোক ৩.০ ফ্ল্যাশ চার্জিংয়ের মাধ্যমে অল্প সময়েই ফোনটি ফুল চার্জ দেওয়া সম্ভব হবে। স্মার্টফোনটি কেনা যাবে ২৬,৯৯০ টাকায়।

অফারটি সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, ঈদুল ফিতর বাংলাদেশের অন্যতম বৃহৎ উৎসব। এই উৎসবে প্রিয়জনদের উপহার দেওয়ার জন্য দারুণ ডিভাইস হতে পারে অপো এফ১৫ এবং অপো এ৫ ২০২০ (৪জিবি)। এছাড়া ফোন দুটি ইতোমধ্যেই গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তাই সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই অপোর এই ক্যাশব্যাক অফার।”

১২ মে থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২৭ মে পর্যন্ত।

নিউজবিডি৭১/এম কে/১৩ মে ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান