Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

আদিতমারীতে গ্রামীন ব্যাংকের নৈশ প্রহরীর লাশ উদ্ধার

নুরুজ্জামান, লালমনিরহাট : লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পাশে অবস্থিত আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী গ্রামীণ ব্যাংক শাখা কার্যালয়ের ভিতর থেকে ফুল বাবু মিয়া (৬৪) নামে এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার দুপুরে গ্রামীন ব্যাংকের সাপ্টিবাড়ি ব্রাঞ্চ অফিস থেকে লাশ উদ্ধার করেন পুলিশ। মৃত ফুল বাবু সাপ্টিবাড়ি ইউনিয়নের সরকার টারী এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে।

এলাকাবাসী জানায়, প্রতিদিনের ন্যায় রবিবার (৪ জুলাই) রাতে ফুল বাবু অফিসের ভিতরেই ঘুমায়। পরদিন সকাল হলে ব্যাংকের ভিতরেই থাকা ব্রাঞ্চ ম্যানেজার মশিউর রহমান ও প্রশিক্ষনার্থী কেন্দ্র ব্যবস্থাপক তুহিন ফুল বাবুকে ডাকলে তার কোন সাড়া শব্দ না পেয়ে স্থানীয় সাপ্টিবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর সোহরাবকে অবগত করেন। পরে তিনিসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ গ্রামীণ ব্যাংক অফিসের ভিতরে গিয়ে নৈশপ্রহরী ফুল বাবু মারা গেছেন বলে নিশ্চিত হন। পরে তারা আদিতমারী থানা পুলিশকে খবর দিলে দুপুরের দিকে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এদিকে ফুল বাবুর ছেলে লাভলু মিয়া জানায়, তার বাবার কোনরকম অসুখ ছিল না। বাবা কিভাবে মারা গেছেন তা তারা জানেন না।

সাপ্টিবাড়ী শাখা ম্যানেজার মশিউর রহমান জানান, সকাল ৮ টা থেকে ৯ টার দিকে আমি আমার স্টাফ তুহিনকে ফুল বাবু উঠেছেন কি না দেখতে পাঠাই। তিনি ফুল বাবুর নিকট গিয়ে দেখেন তখনও ফুল বাবু ঘুম থেকে উঠেনি। তুহিন এসে আমাকে জানান ফুল বাবু এখনো ঘুমোচ্ছেন। পরে দুজনেই তাকে ডাকার জন্য সেখানে গিয়ে তাকে ডাকতে থাকি। পরে তার গায়ে হাত দিয়ে ডাকতে গেলে তার শরীর ঠান্ডা অনুভব করি। তিনি আরো বলেন, সন্দেহ হলে স্থানীয় সাবেক চেয়ারম্যানকে অবগত করেন।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ অফিসার পাঠানো হয়।

এম কে

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

বাংলাদেশ

গত দুই মাসের মধ্যে তিন দফা বন্যার কবলে পড়েছে সিলেট-সুনামগঞ্জ৷ তবে এবারের বন্যা ভয়াবহ রূপ নিয়েছে৷ সিলেটে কেন এত ঘন ঘন বন্যা? গবেষকরা বলছেন,...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান