মানুষ মানুষের জন্য এই স্লোগানকে সামনে রেখে রাজধানীর উত্তরায় ৫১ নং ওয়ার্ডে বসবাসকারী প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গ ও পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রীসহ খাদ্য দ্রব্য বিতরণ করেছে আওয়ামী যুবলীগ। এসময় প্রায় ৫শ পরিবারকে এই সহায়তা সামগ্রী তুলে দেয়া হয়।

সোমবার সকালে আওয়ামী যুবলীগের আহ্বানে উত্তরা ১৩ নং সেক্টর খেলার মাঠে এর আয়োজন করে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সাবেক প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫১ নং ওয়ার্ড যুবলীগ কর্মী প্রদীপ কুমার গুহ।

এ বিষয়ে প্রদীপ কুমার গুহ প্রতিবেদককে বলেন, করোনার এই মহামারীতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে আওয়ামী যুবলীগ। তাই যুবলীগের একজন কর্মী হিসেবে আমার সামার্থ্য অনুযায়ী চেষ্টা করছি। আজ প্রায় ৫শ অসহায় দুঃস্থ পরিবারকে সামান্য কিছু উপহার সামগ্রী পৌঁছে দিতে পেরেছি। এতে করে এক একটি পরিবার অন্তত একদিন ভালো ভাবে খেতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের সাংসদ আলহাজ্ব হাবিব হাসান। আরো উপস্থিত ছিলেন মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন,দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল ও ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুর রহমানসহ অন্যান্যরা।