Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

করোনাকে ভয় নয়, সতর্কতার সাথে মোকাবেলা : মোহাম্মদ নদবী

করোনাকে ভয় নয়, সতর্কতার সাথে মোকাবেলা : মোহাম্মদ নদবী
করোনাকে ভয় নয়, সতর্কতার সাথে মোকাবেলা : মোহাম্মদ নদবী

চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া বাসীকে ঈদের শুভেচ্ছা ও সতর্কতা মেনে চলতে বলছেন চট্টগ্রাম ১৫ আসনের সাংসদ ড.আবু রেজা নদভী এমপি।

সাতকানিয়া-লোহাগাড়া থেকে দ্বিতীয়বারের মত নির্বাচিত জাতীয় সংসদ সংসদ,আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্টাতা, আন্তর্জাতিক ইসলামিক স্কলার ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,দীর্ঘ এক মাস কঠোর সিয়াম সাধনার পর সকল মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ-উল-ফিতরের পবিত্র দিনে সকলের গৃহে প্রবাহিত হয় শান্তির অমীয় ধারা।

সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালবাসাপূর্ণ সমাজ এবং জাতি গঠনের জন্য একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। এবং সকলের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কামনা করেন।

তিনি বলেন,এই ক্লান্তিলগ্নে গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে সবাই এগিয়ে আসি। বিত্তবানদের কাছে অনুরোধ আসুন সবাই মিলে করোনা ভাইরাসের সংক্রমণ কে কাটিয়ে ওঠার লক্ষ্যে সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দেই গরিব দুঃখী ও অসহায় মানুষের প্রতি। সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করি।

সকলের কাছে অনুরোধ জরুরী প্রয়োজন ছাড়া বাসা বাড়ি থেকে বের হবেন না, সরকারি সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলুন, ঘরে থাকুন নিরাপদে থাকুন, পরিবার পরিজন নিয়ে সুস্থ থাকুন।

এমপি নদবীর বিভিন্ন উন্নয়ন মুলুক কাজের প্রশংসা বাসছে সাতকানিয়া-লোহাগাড়াবাসীর মাঝে। সাধারণ জনগণের দাবি এমন একজন মহত্ত্ব আলেম আবুরেজা মোহাম্মদ নদবী এমপির মতো এমপি যেন প্রতিটি দেশে হয়।

তারা আরো বলেন দেশে এই মহামারী করোনা পরিস্থিতি আসার পর থেকেই সাতকানিয়া-লোহাগাড়ার অসহায় দরিদ্র ও মধ্যবর্তী পরিবার ও প্রবাসী পরিবারের মাঝে প্রতিনিয়ত খোঁজখবর রেখে বিভিন্ন ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন এবং গোপনে অনেক অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ দিয়ে অসহায় পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন।

নিউজবিডি৭১/ এম কে / ৩১ মে ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

বাংলাদেশ

গত দুই মাসের মধ্যে তিন দফা বন্যার কবলে পড়েছে সিলেট-সুনামগঞ্জ৷ তবে এবারের বন্যা ভয়াবহ রূপ নিয়েছে৷ সিলেটে কেন এত ঘন ঘন বন্যা? গবেষকরা বলছেন,...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান