Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

কসবায় ১৮ জনের শরীরে করোনা পজিটিভ

করোনায় মৃত্যু ২৯, আক্রান্ত ৩২৮৮
করোনায় মৃত্যু ২৯, আক্রান্ত ৩২৮৮

মোঃ আঃ বাকের সরকার বাবর (কসবা) ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় দুই সাংবাদিক সহ মোট ১৮ জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে।

জানা যায়, কসবা পৌরসভাস্থ সাহাপাড়ার ৩ জন সাংবাদিক মোঃ সোলেমান খান ও সাংবাদিক নেপাল চন্দ্র সাহা এবং চন্দ্রা,কল্যাণসাগর পাড়ের শরীফুল ইসলাম, খাড়েরা গ্রামের জিলানী হোসেন,রাউৎহাট গ্রামের নুরুল ইসলাম,শাহাপুর গ্রামের-শাওন, কুটি ইউনিয়ন ভৈরবনগর গ্রামের অপূর্ব পাল ও বাসু দেব,কসবা আড়াবাড়ি গ্রামের দুইজন-আমজাদ হোসেন ও মনির উদ্দিন, কালিয়া গ্রামের পারভিনসহ তার ছেলে লাভলু,বায়েক গৌরাঙ্গলা গ্রামের মিজানুর রহমানের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে।

কসবা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃমোঃমামুনুর রহমান উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকসহ সকলের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান মোঃসোলেমান খান,সাংবাদিক নেপাল চন্দ্রসহ সকলের পরিবারের সদস্যদের নমুনাও সংগ্রহ করেছেন।

কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম ও কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন সাংবাদিকদেরকে জানান, করোনা পজেটিভ প্রাপ্তদের বাসাসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য পূর্বে উপজেলার বায়েক ইউনিয়নের গৌরাঙ্গলা গ্রামের মিজানুর রহমান ও কসবা পশ্চিম ইউনিয়নের কালিয়ারা গ্রামের পারভিন আক্তারের শরীরে সহ আগের ৭জন ২৮মে নতুন করে ৩জন মোট ১০ জন এবং আজ সাংবাদিক নেপাল চন্দ্র সাহা ৮জন সর্ব মোট ১৮জনের করোনা পজেটিভ পাওয়া যায়।

নিউজবিডি৭১/এম কে/ ০২ জুন ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

ইসলাম

নূর হোসাইন: জামিয়াতুন নূর আল কাসেমিয়ার আরবী সাহিত্য বিভাগের উদ্যোগে আরবি দেওয়ালিকা ‘আন-নূর’ প্রকাশিত হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৫টায় আনুষ্ঠানিকভাবে দেয়ালিকার মোড়ক উন্মোচন...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান