Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

রাজধানী

কেরানীগঞ্জে বুস্টার গ্যাং,আটক ৭

কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ হতে ডাকাতির প্রস্তুতিকালে বুস্টার গ্যাংয়ের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন অস্ত্র ও মাদক পাওয়া যায়। র‍্যাব জানায় আটক ব্যাক্তিরা ছিনতাই, ডাকাতিসহ নানা অপরাধে জড়িত।

আটকদের মধ্যে গ্যাং প্রধান মো. শাওন ওরফে বুস্টার শাওন, মো. রবিন ওরফে পচা রবিন, শাওন ওরফে চিকু শাওন ওরফে হকি শাওন, মো. আলী আজগর, মো. রিয়াজ, মো. তাজল ও মো. আনোয়ার।

২৩ জুন বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১০ জানায়, মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে উপযুক্ত তথ্যের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার আগানগর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় “বুস্টার গ্যাং” ৭ সদস্যকে আটক করা হয়। আটকদের থেকে ১টি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি, ৩টি সুইচ গিয়ার, ১টি প্লাস্টিকের বাট যুক্ত চাকু, ১টি ছোরা, ১টি চাইনিজ কুড়াল, ১টি কাঠের হ্যামার, ০১টি করাত, ০২টি হকস্টিক, ২৮৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৫ পুরিয়া গাঁজা, ০২ ক্যান বিয়ার ও নগদ এক হাজার দুইশত ত্রিশ টাকা জব্দ করা হয়।

আটকদের বরাত দিয়ে র‍্যাব আরও জানায়, বুস্টার গ্যাংয়ের অপরাধীরা ডাকাতি বা ছিনতাই,মাদক কারবারি, চাঁদাবাজি, ইভটিজিংসহ নানা অপকর্মে জড়িত। জড়িতদের বিরুদ্ধে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে বলেও জানায় র‍্যাব।

 

নবীন সাদিক/এসএইচআই

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান