Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

কেরানীগঞ্জে র‍্যাবের অভিযান, ২৬ জুয়াড়ি আটক

নবীন সাদিক (কেরানীগঞ্জ): কেরানীগঞ্জের মডেল থানার তিনটি স্থানে আলাদা তিন অভিযানে ২৬ জুয়াড়িকে আটকের খবর পাওয়া গেছে।

৮জুলাই, বৃহস্পতিবার রাত ৯টা হতে সোয়া ১২টা পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের থেকে ৫২০ পিস জুয়া খেলার কার্ড, ২৭টি মোবাইল ফোন ও নগদ ৩৬ হাজার ২১০ টাকা উদ্ধার করা হয় বলে জানিয়েছে র‍্যাব-১০।

শুক্রবার দুপুরে র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাত নয়টায় র‌্যাব-১০ এর একটি দল কেরাণীগঞ্জ মডেল থানার ভাংনা পুকুরপাড় এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে খেলারত ৮ জুয়াড়িকে আটকের পাশাপাশি তাদের থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড, ৮টি মোবাইল ফোনসহ নগদ ঊনত্রিশ হাজার পাঁচশত বিশ টাকা উদ্ধার করা হয়।

এ রাতেই সাড়ে ১১ টার সময় বন্দছাটগাঁও এলাকায় অপর একটি অভিযানে জুয়ার আসর হতে খেলারত ৬ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড, ছয়টি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৮২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া, রাত সোয়া ১২ টার সময় ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানার কালিন্দী গেট ব্রিজ এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়া খেলারত ১২ জুয়াড়িকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ২০৮ পিস জুয়া খেলার কার্ড, ১৩টি মোবাইল ফোন ও নগদ চার হাজার ৮৭০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতার ব্যাক্তিরা হলেন- মোশারফ হোসেন, মো: রিপন, মো: হারিছ মিয়া, মো: শিপন গাজী, মো: সবুজ মিয়া, মোয়াজ্জেম হোসেন, মো: আনিস তালুকদার, মো: রিয়াজউদ্দিন, মো: আজিম হোসেন, মো: রহমান, মো: হোসেন, মো: ইস্রাফিল, সুমন শেখ, তারেক হোসেন, জাহাঙ্গীর সেপাই,আব্দুল আলিম মাতবর, ফাহিম, শরীফ, আলী আকবর হোসেন, ফরিদ মিয়া, লুৎফর রহমান লিটন, মো. শাওন, মো.লোকমান, ইমরান আহম্মেদ, শুভাষ চন্দ্র পাইক ও শাহ আলম।

তারা পেশাদার জুয়াড়ি। এরা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা করা হয়েছে বলে জানায় র‍্যাব।

 

নিউজবিডি৭১/ এসএইচআই

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

বাংলাদেশ

বৃদ্ধাশ্রমে কোভিড প্রতিরোধক সুরক্ষা সামগ্রীসহ প্রয়োজনীয় ঔষধ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব উত্তরার সদস্যরা। সম্প্রতি, উত্তরখানের আপন নিবাস বৃদ্ধাশ্রমে এই...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান