Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

ঘরে ঝুলছিল বাবার লাশ, পাশের গাছে ছেলের

ঘরে ঝুলছিল বাবার লাশ, পাশের গাছে ছেলের
ঘরে ঝুলছিল বাবার লাশ, পাশের গাছে ছেলের

যশোর প্রতিনিধি : যশোরর কেশবপুরে পুলিশ মঙ্গলবারে বাবা ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। পুলিশের ধারণা পারিবারিক কলহের কারণে তারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছের । ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ যশোর মর্গে পাঠানো হয়েছে।

কেশবপুর থানার উপপরিদর্শক সুপ্রভাত মন্ডল জানান, তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। পারিবারিক কলহে তারা আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। খবর পেয়ে যশোরের সহকারী পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) মো. শোয়েব আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ জানায়, উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামের সাহেব আলী বিশ্বাস (৫৮) বাড়ি সংলগ্ন দোকানে মুদি ব্যবসা করতেন। স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে সুখী পরিবার ছিল তাদের। জমি সংক্রান্ত বিষয়ে মঙ্গলবার সকালে বাবার সঙ্গে ছেলে ইনামুল হোসেনের (২৮) ঝগড়া হয়। এরপর দুপুরে বসত ঘরের দরজা খুলে সাহেব আলী বিশ্বাসের লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখা যায়। সঙ্গে সঙ্গে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। কিন্তু পুলিশ পৌঁছানোর আগেই বাড়ির পাশে একটি মেহগনী গাছে ছেলে ইনামুলের লাশ ঝুলতে দেখে এলাকাবাসী।

নিউজবিডি৭১/এম কে/ ১২ মে ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান