Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

খেলা

ঘোষণা পাকিস্তানের, নতুন মুখ এক

ঘোষণা পাকিস্তানের, নতুন মুখ এক
ঘোষণা পাকিস্তানের, নতুন মুখ এক

স্পোর্টস ডেস্ক
ঢাকা : পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ইংল্যান্ড সফরের জন্য ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে। ইংল্যান্ডের মাটিতে তিন ম্যাচ করে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য শুরুতে ৩০ জনের একটা প্রাথমিক তালিকা করে পিসিবি।

২৮ জন ক্রিকেটার এবং ১৪ জন কোচিং স্টাফ নিয়ে ইংল্যান্ডে পা রাখবে পাকিস্তান। তবে তালিকায় নতুন করে যোগ হলো আরেকটি নাম। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ব্যাট হাতে আলো ছড়ানো মিডল অর্ডার ব্যাটসম্যান হায়দার আলীকে দলের সঙ্গে ভিড়িয়েছে পিসিবি। এদিকে এই ইংল্যান্ড সফরে দলের কোচিং স্টাফে নতুন করে যুক্ত হয়েছেন ব্যাটিং কোচ ইউনিস খান, স্পিন বোলিং কোচ মুস্তাক আহমেদ। এছাড়াও করোনার প্রাদুর্ভাব থাকায় দলের চিকিৎসক সোহেল সেলিমকেও নিয়ে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট।

পাকিস্তানে অনুশীলন ক্যাম্প করার পরিকল্পনা থাকলেও ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে পিসিবি। বরং খেলা শুরু হওয়ার এক মাস আগে ইংল্যান্ডে যেতে চায় দলটি। সে হিসেবে জুলাইয়ের শুরুর দিকেই ইংল্যান্ডে চলে যাবে পাকিস্তান। সেখানে গিয়ে শুরুতে কোয়ারেন্টাইনে থাকবে ৪৩ সদস্যের সবাই। এছাড়াও সেখানেই অনুশীলন চালিয়ে যাবে দলটি।

মিডল অর্ডার : আজহার আলি (টেস্ট অধিনায়ক), বাবর আজম (টি-টোয়েন্টি অধিনায়ক), আসাদ শফিক, ফাওয়াদ আলম, হায়দার আলি, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ এবং শোয়েব মালিক।
উইকেটরক্ষক: মোহাম্মদ রিজওয়ান এবং সরফরাজ আহমেদ।

ফাস্ট বোলার : ফাহিম আশরাফ, হারিস রউফ, ইমরান খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ হাসনাইন, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, সোহেল খান, উসমান শিনওয়ারি এবং ওয়াহাব রিয়াজ।

স্পিনার: ইমাদ ওয়াসিম, কাশিফ ভাট্টি, শাদাব খান এবং ইয়াসির শাহ।

নিউজবিডি৭১/এম কে / ১২ জুন ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

ইসলাম

নূর হোসাইন: জামিয়াতুন নূর আল কাসেমিয়ার আরবী সাহিত্য বিভাগের উদ্যোগে আরবি দেওয়ালিকা ‘আন-নূর’ প্রকাশিত হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৫টায় আনুষ্ঠানিকভাবে দেয়ালিকার মোড়ক উন্মোচন...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান