Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

চেয়ারম্যান প্রার্থী এ্যাড. রেজাউল কবিরের সামাজিক কর্মকান্ড অব্যাহত

শরীফ প্রধান,(কুমিল্লা ): করোনাকালীন সময়ে কর্মহীন সাধারণ জনগনের ঘরে ঘরে পৌছে দেয়া, কৃষকের পাকা ধান কেটে দেওয়া, মাস্ক-হেন্ডসেনিটাইজার বিতরন, মসজিদ-মাদ্রাসার উন্নয়নে অনুদান প্রদান, গরীব-মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী ও অর্থ প্রদান, সামাজিক বিভিন্ন অনুষ্ঠানাদিতে অংশগ্রহন, মাদক বিরোধী কার্যক্রম, তরুণদের মাঝে ক্রিড়া সামগ্রী বিতরণসহ নানাহ উন্নয়নমূলক কাজে নিজেকে নিয়মিত করেছেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালীগাও ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট আইনজীবী, রাজনৈতিক ও সমাজসেবী মো. রেজাউল কবির।

জানাগেছে, দাউদকান্দির কৃতিসন্তান, সাবেক সেনাপ্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া’র ছোট ভাই (চাচাতো) রেজাউল কবির’ সেনাপ্রধানের চলমান উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রাখতে এবং মালীগাঁও ইউনিয়নকে নতুনভাবে সাঁজাতে সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃনমূলে পৌছাতে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে।

আগামী নির্বাচনকে সামনে রেখে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগনের সামনে তুলে ধরছেন। সাধারন জনগনকে আইনী সহযোগিতাসহ বিভিন্ন সুপরামর্শ দিচ্ছেন। তরুণ এই রাজনৈতিকের কর্মকান্ড ও সততায় এলাকাবাসী বেশ উজ্জীবিত। ইউনিয়নের বিভিন্ন গ্রামের তরুণরাও তার প্রতি ঝুঁকেছে।

তরুণ এই রাজনৈতিকের সাথে কথা হলে তিঁনি বলেন, অনেক জনপ্রতিনিধি আছে নির্বাচীত হওয়ার পর আর কাওকে মূল্যায়ন করেনা। জনগনের কথা শোনতে চায় না। আমি নতুন কিছুর স্বপ্ন দেখী। নবিন প্রবীনের সমন্বয়ে, পরিচ্ছন জনবান্ধব ইউনিয়ন গড়তে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী। আমি আশাবাদী নৌকা পেলে সরকারের শতভাগ উন্নয়ন মালিগাও ইউনিয়নে হবে। যেমন করে, আমার বড় ভাই সাবেক সেনাপ্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত করেছেন। তাঁর কল্যানে এই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন চলমান। এই উন্নয়ন অব্যাহত রাখতে আমি কাজ করে যাচ্ছি।

 

এসএইচআই

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

বাংলাদেশ

গত দুই মাসের মধ্যে তিন দফা বন্যার কবলে পড়েছে সিলেট-সুনামগঞ্জ৷ তবে এবারের বন্যা ভয়াবহ রূপ নিয়েছে৷ সিলেটে কেন এত ঘন ঘন বন্যা? গবেষকরা বলছেন,...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান