ঝোড়ো ব্যাটিং করে ১৮ বলে ৩৬ রান করে রাজস্থান রয়্যালসকে ইনিংসের শেষ ওভারে ৩ উইকেটে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন ক্রিস মরিস ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ৮টায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলাটি শুরু হয়। টস হেরে ব্যাটিং করতে নেমে দিল্লি ১৪৮ রানের টার্গেট দেয়। টার্গেটে খেলতে নেমে ৩ উইকেটে নিজেদের প্রথম জয়ের দেখা পায় রাজস্থান।

টার্গেটে খেলতে নেমে শুরুতেই ৪২ রানে হারিয়ে ফেলে ৫ উইকেট। খাদের কিনারা থেকে দলকে টেনে তোলার দায়িত্ব পালন করেন ডভিড মিলার। ৪৩ বলে ৭টি চারের মারে ৬২ রান করে ঘুরে দাঁড়ান। বাকি কাজটা সারেন ক্রিস মরিস। ৪টি ছয়ের মারে ১৮ বলে ৩৬ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার সঙ্গে অপরাজিত ছিলেন জয়দেব উনাদকাট। মাঝে ১৯ রান করেন রাহুল তেওয়াতিয়া।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই চাপে থাকে দিল্লি। শুরু থেকেই দিল্লিকে চাপে রাখেন জয়দেব উনাদকাট। পাওয়ার প্লের মধ্যেই তিনি সাজঘরে ফেরান শিখর ধাওয়ান, পৃথ্বি শ ও আজিঙ্কা রাহানেকে।

ইনিংসের সপ্তম ওভারে মোস্তাফিজুর রহমানের হাতে বল তুলে দেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সাঞ্জু স্যামসন। নিজের প্রথম ওভারেই মাত্র ১ রান দিয়ে তুলে নেন মার্কাস স্টয়নিসের উইকেট। পরের দুই ওভারে উইকেটের সম্ভাবনা তৈরি হয়েছিল; কিন্তু ভাগ্য সহায় না হওয়ায় দেখা মেলেনি।

নিজের শেষ ওভারের দ্বিতীয় বলে টম কারানকে বোল্ড করে সাজঘরে ফেরান। চার ওভার বোলিং করে ২৯ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট মোস্তাফিজুর রহমান।

 

 

এস এইচ আই