নরসিংদীর মনোহরদীতে বিদেশ ফেরত অভিবাসীদের সহায়তা নিশ্চিতকরণে সেবাদানকারী আর্থিক প্রতিষ্ঠান ব্র্যাকের, প্রত্যাশা কর্মশালা মনোহরদী উপজেলায় অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহি অফিসার এ এস এম কাসেম। প্রত্যাশার স্লোগান ,থাকতে পারে অনেক পথ নিয়ম মেনে বিদেশ যাওয়াই হবে নিরাপদ। বিদেশ যেতে যা যা করণীয়- বিদেশ যাওয়ার আগে প্রয়োজনীয় প্রশিক্ষণ নিয়ে দক্ষ হোন,যে দেশে যেতে চান সেদেশের চাকরির ধরন সুযোগসুবিধা আইনকানুন সম্পর্কে ভাল করে জেনে নিন, বৈধ উপায়ে পাসপোর্ট করুন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস থেকে নিরাপদ অভিবাসন সংক্রান্ত সেবা নিন, দুটি ব্যাংক একাউন্ট করুন, বিদেশ থেকে বৈধ উপায়ে দেশে টাকা পাঠান।

উপজেলা চেয়ারম্যান ( প্রধান অতিথি) সাইফুল ইসলাম খান বীরু বলেন-প্রত্যাশার চলমান কার্যক্রমকে মহৎ ও যুগোপযোগ উদ্যোগ হিসাবে আখ্যায়িত করেন। নির্বাহি অফিসার বলেন পেশাদারিত্ব মনোভাব নিয়ে সমন্বয়ের মাধ্যমে কাজ করতে হবে। সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এম এস ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি, অফিসার ইনচার্জ আনিচুর রহমান, ব্রাকের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ,বিভিন্ন পেশাজীবি সংগঠন, মনোহরদী রিপোর্টাস ক্লাবের সভাপতি কামরুল ইসলাম ও অন্যান্য প্রমুখ।