Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

পঞ্চগড়ে বিজিবির ত্রান সামগ্রী বিতরণ

পঞ্চগড়ে বিজিবির ত্রান সামগ্রী বিতরণ
পঞ্চগড়ে বিজিবির ত্রান সামগ্রী বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি : বর্তমান সময়ে দেশব্যাপী করোনা ভাইরাসের (কভিড-১৯) প্রার্দুভাবে চরমভাবে ক্ষতিগ্রস্থ পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের পক্ষে জেলা শহরসহ সীমান্তবর্তী খেটে খাওয়া মানুষ বিশেষ করে সীমান্তবর্তী পঞ্চগড় জেলার দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রান সহায়তা বিতরণ করেছে। সোমবার সদর উপজেলার ময়নাগুড়ি ও পূর্ব শিকারপুর এলাকার দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র জনসাধারণের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিনের অধিনায়ক লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান।

বিজিবির ব্যবস্থাপনায় এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় জেলায় এক হাজার দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে পর্যায়ক্রমে এসব ত্রান সামগ্রী বিতরণ করবে। ত্রান সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে ৪ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আটা ও ০১ প্যাকেট লবনসহ লবণ বিতরণ করা হয়।

পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিনের অধিনায়ক লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান ত্রান বিতরণ কালে বলেন, বিজিবি সীমান্ত রক্ষা ও অন্যান্য সকল দায়িত্ব পালনের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে জনগণের সর্বদা কার্যকরী ভূমিকা রাখার চেষ্ঠা করছে। দেশব্যপী চলমান বর্তমান করোনা পরিস্থিতি ছাড়াও যে কোন দূর্যোগপূর্ণ পরিস্থিতি ও মহামারীতে বিজিবি সর্বদা প্রথম সারিতে অবস্থান করে সীমান্তবর্তী তথা দেশের সকল স্তরের বিশেষকরে সীমান্তবর্তী জেলাসমূহের দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র জনসাধারণের পাশে থেকেছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে মর্মে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। আগামী ১৯ মের মধ্যে এ কার্যক্রম শেষ হবে।

নিউজবিডি৭১/এম কে/ ১১ মে ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

বাংলাদেশ

গত দুই মাসের মধ্যে তিন দফা বন্যার কবলে পড়েছে সিলেট-সুনামগঞ্জ৷ তবে এবারের বন্যা ভয়াবহ রূপ নিয়েছে৷ সিলেটে কেন এত ঘন ঘন বন্যা? গবেষকরা বলছেন,...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান