Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

লিড

পূর্বাচলে রেস্টুরেন্টের আড়ালে মাদক ও পতিতা ব্যবসা,গ্রেফতার ২৪

মো: সাজেদুর রহমান:  রাজউকের অধীনে নির্মানাধীন পূর্বাচল নতুন শহর প্রকল্পের অস্থায়ী রেস্টুরেন্টের আড়ালে চলছে মাদক ও পতিতা ব্যবসা।

দীর্ঘদিন যাবৎ একাধিক রেস্টুরেন্টের আড়ালে চলতে থাকা এমন গোঁপন সংবাদের ভিত্তিতে জুন বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে পূর্বাচলের ১নং সেক্টর এলাকার হোয়াইট হাউজ থেকে রূপগঞ্জ থানা পুলিশের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে নৃত্য শিল্পি পরিচয়ে ১১জন পতিতা ও ৭ জন খদ্দের ৬ জন রেস্টুরেন্টে কর্মচারী পরিচয়ে মাদককারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে বিদেশী মদ, বিয়ার, জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বরগুনার আমতলী উপজেলার কুনাইচর গ্রামের মৃত কেতাবআলীর ছেলে আফাজদ্দিন(৪০), আব্দুল কুদ্দুসের ছেলে সিয়াম(১৯), ঢাকার নবাবগঞ্জ থানার কলাকোপা গ্রামের আব্দুল মান্নানের ছেলে লাভলু(৩২), আব্দুস সাত্তারের ছেলে সোহেল(৩৮),মোজাম্মেলের ছেলে ফরিদ(৩৪), শেরপুর জেলার নকলা উপজেলার বাউসা গ্রামের আশরাফুলের ছেলে জসিমউদদীন (২৬), মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার আব্দুল্লাহর নোসাইব(২০), কুমিল্লার লাকসাম উপজেলার আমিরাবাদ সাইদুর রহমানের ছেলে সাইফুল(৩৯) বরিশালের বাবুগঞ্জ থানার উত্তর রায়ের চর গ্রামের আলী আকবরের ছেলে মজিবুর রহমান (৪০), ঝালকাঠির কানুদাস গ্রামের আব্দুল লতিফের ছেলে নুর আলম (২২), রেস্টুরেন্টে মালিক পূর্বাচলের পশ্বি এলাকার বাসিন্দা নজরুলের ছেলে আবির রায়হান(২৮) এবং গ্রেফতারকৃত নারীরা হলেন, বাবুল মিয়ার মেয়ে লাবনী(২১), বাবুল সরদারের মেয়ে নাইমা(১৯), আলেক সৈয়দের মেয়ে সনিয়া(১৮), রকিবুলের মেয়ে জেরিন আক্তার(২৫), ছামির খানের মেয়ে মায়া বেগম(২৫), শাহ আলম মৃধার মেয়ে রিয়া আক্তার ফারিয়া(১৯), রফিক দেওয়ানের মেয়ে রুবিনা আক্তার।

রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, পূর্বাচলে একটি রেস্টুরেন্টের আড়ালে মাদক ও ডিজে পার্টিসহ জুয়ার আড্ডা বসাচ্ছে নিয়মিত। এমন সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ গ সার্কেল এএসপি আবির হোসেনের নির্দেশে ও রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার তত্ত্বাবধানে ওসি তদন্ত হুমাউন কবির মোল্লা ও ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে ২৪জনকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৯ ক্যান বিদেশী বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ, নগদ ২লাখ ৪৭ হাজার ৫শত টাকাসহ বিপুল পরিমান জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদক নিয়ন্ত্রণ দমন আইন ও করোনাকালে সংক্রমন ব্যাধি ছড়ানোসহ অসামাজিক কাজে যুক্ত থাকার পৃথক আইনে মামলা করা হয়েছে।

গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও রেস্টুরেন্টে মালিক নজরুলসহ একাধিক ব্যক্তি পলাতক রয়েছে।

 

 

এস এইচ আই

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

ইসলাম

নূর হোসাইন: জামিয়াতুন নূর আল কাসেমিয়ার আরবী সাহিত্য বিভাগের উদ্যোগে আরবি দেওয়ালিকা ‘আন-নূর’ প্রকাশিত হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৫টায় আনুষ্ঠানিকভাবে দেয়ালিকার মোড়ক উন্মোচন...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান