Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

লিড

বগুড়ায় একমাসে ৯ খুন

পঞ্চগড়ের পরকীয়ার জেরে বন্ধুর হাতে বন্ধু খুন
পঞ্চগড়ের পরকীয়ার জেরে বন্ধুর হাতে বন্ধু খুন

প্রবীর মোহন্ত, বগুড়া : থেমে নেই বগুড়ার অপরাধ কর্মকান্ড। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই চলছে একের পর এক খুনের ঘটনা। যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ নেতা সহ মোট ৯জন খুন হয়েছেন। সবশেষ শুধু জেলা শহরেই হয়েছে ৫ খুন। সর্বশেষ গতকাল রবিবার (১৪ জুন) শহরের আকাশতারা এলাকায় প্রকাশ্যে দিনে দুপুরে আবু তালেব (৩২) নামের এক যুবলীগ নেতাকে জবাই করে হত্যা করে।

জানাগেছে, গত শুক্রবার (১২ জুন) শহরের নারুলী আকাশতারা এলাকায় শাকিল (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত শাকিল নারুলী তালপট্রি এলাকার শফিকুল ইসলামের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রের দাবি, আধিপত্য বিস্তার, পুর্ব শত্রুতার জেরে এসব খুনের ঘটনা ঘটেছে। সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রেজাউল করিম রেজা বলেন, শাকিল খুনে ১৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গ্রেফতার হয়েছে দুইজন। এছাড়া গত ৫ জুন বগুড়া শহরের উপকণ্ঠে শাকপালা মোড়ে বেলা সাড়ে ১১টায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টারকে কুপিয়ে হত্যা করা হয়।

শাজাহানপুর থানার ওসি জানান, আবু হানিফ মিস্টারের নামে ২০১৩ সালে মজনু হত্যাকান্ডসহ চারটি হত্যা এবং অন্যান্য অভিযোগে নয়টি মামলা রয়েছে। একইদিন উপজেলার গন্ডগ্রাম বুড়িতলা এলাকায় একটি মাঠ থেকে মীম আক্তার নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে বরে পুলিশের ধারনা। এর আগে ২৬ মে বগুড়া শহরের জহুরুল নগরে একটি ছাত্রাবাসে ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ফিরোজকে কুপিয়ে হত্যা করা হয়। সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, নিহত ফিরোজ একটি হত্যা মামলার আসামি ছিলেন। গত ৯ জুন সোনাতলা উপজেলার পাকুল্যা ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় মোঃ রায়হান নামে এক ব্যক্তি গুরুতর আহত হলে পরের দিন তিনি মারা যান। ২৫ মে বগুড়া শহরের ২য় বাইপাস মহাসড়কের বাঁশবাড়িয়ায় বিটল নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে দুর্বত্তরা। গত ২৪ মে পূর্ব বিরোধের জের ধরে শিবগঞ্জ উপজেলার বিহারপুর গ্রামে ছুরিকাঘাতে শামীম (৩০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। শামীম বিহারপুর গ্রামের আকতার হোসেন ধলুর ছেলে। গত ১৩ মে বগুড়া শহরের মালগ্রামে ছুরিকাঘাতে খুন হয় সুরুজ নামে এক যুবক। সুরুজ মালগ্রাম মধ্যপাড়ার ডাবলু মিয়ার ছেলে।

বিষয়টি নিয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্ত্তী জানান, বগুড়ায় যেসব হত্যাকান্ড ঘটেছে, দ্রুত সময়ের মধ্যে জড়িতদের চিহ্নিত করে আসামিদের গ্রেফতার করা হয়েছে। কোন অপরাধীই আইনের হাত থেকে রক্ষা পাবে না।

নিউজবিডি৭১/এম কে / ১৪ জুন ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

ইসলাম

নূর হোসাইন: জামিয়াতুন নূর আল কাসেমিয়ার আরবী সাহিত্য বিভাগের উদ্যোগে আরবি দেওয়ালিকা ‘আন-নূর’ প্রকাশিত হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৫টায় আনুষ্ঠানিকভাবে দেয়ালিকার মোড়ক উন্মোচন...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান