Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

বাড়িওয়ালাসহ ৩ জনকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জেরে বাড়িওয়ালাসহ তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে নিহত বাড়িওয়ালার ছেলে শাহীন আলম বাদী হয়ে গ্রেফতার ভাড়াটিয়া বাদল মিয়াকে প্রধান আসামি করে এ মামলা করেন।
মামলার এজহার সূত্রে জানা যায়, কাঠমিস্ত্রি বাদল মিয়া স্ত্রীসহ শিবপুরের কুমড়াদি গ্রামে তাজুল মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। স্ত্রী নাজমা বেগমের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে তার কলহ চলছিল। রোববার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে নাজমার ঘর থেকে চেঁচামেচির শব্দ পাওয়া যায়। শব্দ পেয়ে বাড়িওয়ালা তাজুল ইসলাম, তার স্ত্রী মনোয়ারা বেগম ও নাজমা বেগমের ছেলে নাদিমসহ আশপাশের লোকজন এগিয়ে আসেন।

এ সময় তারা বাদল মিয়াকে শান্ত করার চেষ্টা করেন। এতে তিনি আরও ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালা ও উপস্থিত লোকজনকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে পাঁচজন আহত হন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে আনার পর নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অবস্থার অবনতি হলে তাজুল ইসলামকে ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পরপরই ঘাতক বাদল মিয়াকে পুলিশ গ্রেফতার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করে।

শিবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম বলেন, তিনজনকে ঘটনায় বাড়িওয়ালার ছেলে শাহীন আলম বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেফতার বাদল মিয়া হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাকে আদালতে পাঠানো যায়নি। চিকিৎসা শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

নিউজবিডি৭১/ এম কে / ১৪ সেপ্টেম্বর ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান