Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

ভোলায় প্লান ইন্টার্নেশনাল বাংলাদেশ এবং সাউথ এশিয়া পার্টনারশিপ এর আর্থিক দান

ভোলা প্রতিনিধি : ভোলায় প্লান ইন্টার্নেশনাল বাংলাদেশ এবং সাউথ এশিয়া পার্টনারশিপের পক্ষ থেকে দরিদ্র, অসহায়,প্রতিবন্ধী,এরকম শিশুদের কাছে আর্থিক ৪৫০০ টাকা নগদ পৌঁছে দিচ্ছেন এবং একই সাথে করোনা মোকাবেলায় সচেতনতা বার্তা এবং প্রয়োজনীয় হট লাইন নাম্বারগুলো পৌঁছে দিচ্ছেন সংস্থার কর্মীরা।

সাউথ এশিয়া পার্টনারশিপ এর ইউনিয়ন মডিউলার মনজুর আলম জানান” আমরা কেভিট 19 এর এই ভয়াবহ পরিস্থিতিতে অসহায় মানুষের মাঝে আমরা আর্থিকভাবে দান করছি। প্রত্যেকটি ইউনিয়নে ধারাবাহিকভাবে আমাদের কার্যক্রম চলছে।মানুষকে করোনা মোকাবেলায় সচেতনতা এবং সাথে সাথে হটলাইন নাম্বার গুলো পৌঁছে দিচ্ছি।আমরা চারটি প্ল্যাটফর্ম নিয়ে কাজ করি যেগুলো দুর্যোগ,শিক্ষা,স্বাস্থ্য এবং স্যানিটেশন।”

প্লান ইন্টার্নেশনাল বাংলাদেশের ইলিশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কমিউনিটি ভলান্টিয়ার আনোয়ার হোসেন জানান “আমরা দীর্ঘ কয়েক বছর ধরে প্রতিবছরই মানুষের মাঝে বিভিন্ন প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেছি। আজ আমরা সংস্থার পক্ষ থেকে৪৫০০ টাকা আর্থিক দান হিসেবে দিয়েছি।এছাড়াও আমরা করো না মোকাবেলায় মোবাইল ফোনের মাধ্যমে সতর্কবার্তা পৌঁছে দিয়েছি এবং সাবান বিতরণ করেছি।

জনসাধারণ জানান “আমাদের এই কঠিন অবস্থায় আমরা সাহায্য পেয়ে তাদেরকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।আমরা আশা করব আমাদের মাঝে আগামী দিনেও প্লান ইন্টারন্যাশনাল কাজ করে যাবে।

নিউজবিডি৭১/এম কে/ ৮ মে ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

বাংলাদেশ

গত দুই মাসের মধ্যে তিন দফা বন্যার কবলে পড়েছে সিলেট-সুনামগঞ্জ৷ তবে এবারের বন্যা ভয়াবহ রূপ নিয়েছে৷ সিলেটে কেন এত ঘন ঘন বন্যা? গবেষকরা বলছেন,...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান