Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

বাংলাদেশ

মশা নিয়ন্ত্রণে চিরুনি অভিযানে নামছেন নতুন মেয়র

মশা নিয়ন্ত্রণে চিরুনি অভিযানে নামছেন নতুন মেয়র
মশা নিয়ন্ত্রণে চিরুনি অভিযানে নামছেন নতুন মেয়র

ঢাকা : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম এডিস মশা নিয়ন্ত্রণের মাধ্যমে নগরবাসীকে সুরক্ষা দিতে আগামীকাল থেকে চিরুনি অভিযানে নামছেন। অভিযান সর্বাত্মকভাবে সফল করতে নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

শুক্রবার ডিএনসিসির দুইটি পৃথক অনলাইন সভায় এ আহ্বান জানান সদ্য দায়িত্ব নেয়া এ মেয়র।

অনলাইন সভায় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর, ডিএনসিসির বিভিন্ন বিভাগের প্রধান উপস্থিত ছিলেন। এটিই নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রথম সভা।

সভার শুরুতে কাউন্সিলর ও কর্মকর্তাদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন নতুন মেয়র।

তিনি বলেন, আমাদের প্রধান লক্ষ্য নির্বাচনী ইশতিহার বাস্তবায়নের মাধ্যমে নগরবাসীর কল্যাণ করা। আমাদের কাছে নগরবাসীর অনেক প্রত্যাশা। তাই কথায় নয় কাজে প্রমাণ দিতে হবে। মানুষের আশা-আকাঙ্ক্ষার বাস্তবায়ন করতে হবে। এর ব্যতিক্রম হলে সাংবাদিক ও জনগণ কেউই ছাড় দেবে না।

করোনা মোকাবিলায় ত্রাণ বিতরণ প্রসঙ্গে মেয়র বলেন, ত্রাণ বিতরণে জিরো টলারেন্স। যাদের প্রকৃতপক্ষে ত্রাণের প্রয়োজন, তাদের ত্রাণ দিতে হবে। ত্রাণ নিয়ে কোনোরকম নয় ছয় সহ্য করা হবে না।

প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলরের মাধ্যমে যে পরিমাণ ত্রাণ বিতরণ করা হয়, একই ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরের মাধ্যমে তার ২০ শতাংশ ত্রাণ বিতরণ করার নির্দেশ তিনি দেন।

এ সময় তিনি কাউন্সিলরদেরকে প্রতি মাসে একবার ফেসবুক লাইভে এসে জনগণের মুখোমুখি আসার আহবান জানান।

নিউজবিডি৭১/এম কে/ ১৫ মে ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান