Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

রাজনীতি

মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক

মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক
মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক

মোঃরফিকুল ইসলাম মিঠু : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টার দিকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

সিলেটের বেসরকারি নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারের সমন্বয়ক অধ্যাপক ডা. নাজমুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৩০ জুন (মঙ্গলবার) বিকেলে সিলেটের দক্ষিণ সুরমার নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে এমএ হককে ভর্তি করা হয়।

সেসময় এম এ হকের ভাগিনা ও সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান জানিয়েছিলেন, আগে থেকে কিছু রোগে ভুগছিলেন তিনি। মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি হলে নর্থ ইস্ট মেডিকেলে ভর্তি করা হয়।

উল্লেখ্য, এমএ হক সিলেট সিটি করপোরেশনের প্রথম ও দ্বিতীয় নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন এবং দুই দফাই তিনি আওয়ামী লীগ দলীয় প্রার্থী সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের কাছে পরাজিত হন।

নিউজবিডি৭১/এম কে / ০৩ জুলাই ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান