ময়মনসিংহের গফরগাঁওয়ে শাহিনূর আক্তার (১৪) নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া বড়াইল গ্রামে এ ঘটনা ঘটে। গফরগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ।

নিহত শাহিনূর খারুয়া বড়াইল গ্রামের সবুজ মিয়ার মেয়ে ও স্থানীয় খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।স্বজনদের দাবি শাহিনূর বেশ কিছুদিন যাবত মানসিকভাবে অসুস্থ ও তার চিকিৎসা চলছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ইফতারির পূর্বে শাহিনূর আক্তার হঠাৎ করে  বসত ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে তার মা শিরিনা বেগম বহু ডাকাডাকি করেও কোনো সারা পাননি। এ অবস্থায় পরিবারের লোকজন পাশের কক্ষের সিলিংয়ের উপর দিয়ে ঐ কক্ষে গিয়ে দেখেন সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না বেঁধে শাহিনূর আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার নিউজবিডি৭১ এর প্রতিবেদককে  বলেন, খবর পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর্জা আনোয়ারুল আবেদীন লাশ উদ্ধার  করে ঘটনাস্থল থেকে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমকে