Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

বাংলাদেশ

রাজধানীর বাড্ডায় ৫০ লাখ জাল টাকা উদ্ধার

ঢাকা : রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান জাল টাকা ও জাল টাকা প্রস্তুতকারী সংঘবদ্ধ চক্রের সক্রিয় এক সদস্যকে বিভিন্ন সরঞ্জামাদিসহ গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ নাইমুল হাসান তৌফিক (২১)। গ্রেফতারকৃত ব্যক্তি সংঘবদ্ধ জাল নোট প্রস্তুতকারী চক্রের একজন সক্রিয় সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

এসময় তার নিকট থেকে ৫০ লাখ ২৮ হাজার টাকা সমমূল্যের জাল নোট,
জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত ১টি ল্যাপটপ, ১ টি প্রিন্টার, ১টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৮২০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, র‌্যাব-১০ এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাব-১০ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীতে জাল নোট প্রস্তুতকারী একটি সক্রিয় চক্র জালনোট তৈরি করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিপনন করে আসছে। পরে এমন গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল সোমবার দিবাগত রাত ১ টা ৫ মিনিটের সময় রাজধানীর বাড্ডা থানার মেরুল বাড্ডা হাজ্বী জয়নব উদ্দিন লেন এলাকায় একটি অভিযান চালায়।

অভিযানকালে র‌্যাব-১০ এর সদস্যরা ৫০ লাখ ২৮ হাজার টাকা সমমূল্যের জাল নোট ও জাল টাকা তৈরির বিভিন্ন সরঞ্জামাদিসহ জাল টাকা সরবরাহকারী চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করে। তার মধ্যে ১০০০, ৫০০ ও ১০০ টাকার জাল নোট রয়েছে।

র‌্যাব জানায়, সংঘবদ্ধ দলের বাকি সদস্যদের গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে র‌্যাব।

এম কে

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান