Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

শোডাউনের মাধ্যমে নিজের প্রার্থীতা জানান দিলেন সোহেল রানা

শরীফ প্রধান, কুমিল্লা উত্তর : আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার দাউদকান্দি সদর উত্তর ইউনিয়েন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজের প্রার্থীতার জানান দিলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ও দাউদকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, সমাজসেবক ও তরুণ রাজনৈকিক মো. সোহেল রানা।

তিনি আজ শুক্রবার জুমা’র নামায শেষে নিজগ্রাম কদমতুলি’র সর্বশ্রেণি’র মানুষের কাছে নিজের জন্য দোয়া ও সমর্থন চেয়েছেন। পরে বিকেলে নৌপথে প্রায় ১৫ টি ট্রলারে (ইঞ্জিন চালিত নৌকা) নিজের সমর্থিত ও ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার দুই সহস্রাধিক লোকজন নিয়ে শোডাউন করেন। বিশাল এই নৌবহর ইউনিয়নের কদমতুলি, হাসনাবাদ, চরচারুয়া, চেঙ্গাকান্দি, বাহেরচর, ভাজরা, গোলাপের চরসহ নৌরুটের আরও কয়েকটি গ্রামের মানুষের সাথে কুশল বিনিময়, দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন এই উদিয়মান রাজনৈতিক।

নৌবহরে দোয়া ও সমর্থন আদায় পথযাত্রা শেষে চেয়ারম্যান পদপ্রার্থী মো. সোহেল রানা বলেন, আমি আসন্ন ইউপি নির্বাচনে সদর উত্তর ইউনিয়ন থেকে সকলের দোয়া ও সমর্থন চাই। আপনারা আমাকে দোয়া করবেন। কথা দিচ্ছি, আপনাদের দাবি ও স্বপ্ন পূরণে যেকোনো মূল্যে পাশে থাকবো-ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, আপনারা কখনো কালো টাকা বা পেশি শক্তির ভয়ে নিজের সিদ্ধান্ত বিকিয়ে দিবেন না। আমি যদি জনবান্ধব বা জনকল্যাণে কাজ করবো বলে মনে হয়, তাহলে আমাকে বেছে নিবেন নচেৎ আমাকেও আপনারা এড়িয়ে যাবেন। আমার দৃঢ় বিশ্বাস আসন্ন ইউপি নির্বাচনে যোগ্য ব্যক্তিকেই সমর্থন দিয়ে আপনাদের সেবক নির্বাচিত করবেন।”

এম কে

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান