রাজধানীর শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে ১২ জন আইপিএল জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এসময় তাদের নিকট থেকে ১টি টেলিভিশন, ১টি রিমোট কন্ট্রোল, ৮ টি মোবাইল ফোন ও নগদ ছয় হাজার সাতশত ত্রিশ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, র‌্যাব-১০ এর এএসপি ( মিডিয়া) এনায়েত কবীর সোয়েব বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গত রোববার দিবাগত রাত ৯ টার দিকে রাজধানীর শ্যামপুর থানার পশ্চিম ধোলাইপাড় এলাকায় একটি বিশেষ অভিযান চালায়।

এসময় টেলিভিশনে সম্প্রচারিত আই পি এল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে- মোঃ বাচ্চু মিয়া (৪৩), হুমায়ুন কবির (৩৭), মোঃ ইমাম হোসেন (২১), ছানু পরামানিক (৩৫), মোঃ স্বপন বেপারী (২১), মোঃ দুলাল হোসেন বেপারী (৩৮), মোঃ সুজন (৩০), মোঃ মুরাদ বেপারী (৩৫), মোঃ সাইদুল ইসলাম (৩৯), মোঃ হৃদয় (১৮), মোঃ মুন্না (১৮) ও সাইদুল (২১)।

এসময় তাদের নিকট থেকে ১টি টেলিভিশন, ১টি রিমোট কন্ট্রোল, ৮ টি মোবাইল ফোন ও নগদ ছয় হাজার সাতশত ত্রিশ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আই পি এল খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

এমকে