Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

বাংলাদেশ

সকালে বিচ্ছিন্ন বিকালে বহাল রাজস্ব হারাচ্ছে সরকার

ঢাকা : তিতাসের অসাধু কর্মকর্তার যোগসাজসে তিতাস গ্যাস ট্রাসমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লি: কুড়িল বিশ্ব রোড ৮/৯ জোন আওতাধীন দক্ষিণখান আশকোনা ৩৬১ রূপনগর রিয়েল এস্টেট ডেভেলপার কম্পানি লি: এর ৯তলা ভবনে বিল না দিয়ে গ্যাস সংযোগ বহাল তবিয়তে।
সরেজমিনে গিয়ে জানা যায়, দিমুখি ৩১ টি চুলার অনুমোদন নিয়ে বিল না দিয়ে গ্যাস ব্যবহার করে আসছে এমনটি অভিযোগ ভবন কর্তৃপক্ষের বিরুদ্ধে ।বিল না দিয়ে অনুমোদনের অতিরিক্ত চুলাও ব্যবহার করছেন বলে জানা যায়।
কয়েক বছর বিল না দেয়ার কারনে তিতাস গ্যস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি বকেয়া বিলের কারনে ২০১৯ সালে রাইজার টি বিচ্ছিন্ন করে নিয়ে যায়। পরে রুপনগর রিয়েল স্টেট কোম্পানি ডিসকানেকশন টিমের অসাধু কর্মকর্তার যোগসাজসে নতুন রাইজার লাগিয়ে গ্যাস সংযোগ দেয়। যাহার গ্রাহকের নাম খাদিজা পারভিন। গ্রাহক সংকেত নং১৩১১৬৩২৮। তিতাস কর্তৃপক্ষ কাগজে কলমে বিচ্ছিন্ন দেখালেও মূলত সংযোগটি এখনো বহাল তবিয়তে রয়েছে।
সরেজমিন ভবনটিতে গেলে একাধিক ফ্লাট মালিক নাম প্রকাশ না করার শর্তে জানান, প্রতি মাসে দি মুখি এক চুলা বাবদ এক হাজার করে বিল আদায় করে নিচ্ছে আমাদের কাছ থেকে ।বিল বকেয়া থাকার প্রশ্নই ওঠে না। তবে কিছু কিছু ফ্লাটের মালিকরা বকেয়া বিল না দেয়ার কারনে ডেভালপার কোম্পানিকে বিল দিচ্ছে না বলে জানিয়েছেন।

এবিষয় নিয়ে ৩৬১ ভবনের সভাপতি সুরুজ মিয়ার নিকট বিল না দিয়ে সংযোগ দিয়েছেন কে বা কারা? জানতে চাইলে তিনি বলেন, এবিষয় সেক্রেটারি মাজহারুল ভাল বলতে পারবেন বলে মুঠো্ফোন কেটে দেন।

ততক্ষনে সংবাদ কর্মীরা ভবনের নিচে অবস্থান করছিল এর পর মাজাহারুল মুঠোফনে সংবাদ কর্র্মীদের আমি আসছি বলে একটু অপেক্ষা করতে বলেন। কিছুক্ষন পর তার নিজস্ব ফ্লাটে না এসে অন্য স্থানে দেখা করতে বলেন। সংবাদ কর্মীরা অন্য স্থানে যেতে রাজি না হওয়ায় সাংবাদিকদের বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী করার হুমকি প্রদান করেন।

এবিষয়ে তিতাস গ্যাস ট্রাসমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লি:এর কুড়িল বিশ্বরোড ৮/৯ জোনের রেভেনিউ বিভাগের ম্যানেজার নজরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, বকেয়া বিলের জন্য যদি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বিল না দিয়ে আবার যদি সংযোগ দেয় তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান।

নিউজবিডি৭১/ এম কে / ২৫ সেপ্টেম্বর ২০২০

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

সর্বাধিক পঠিত

বাংলাদেশ

কালচার

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডে লাইফ সিল্ক ফাউন্ডেশন। সম্প্রতি নিজেদের স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনটির প্রতিনিধিরা হাজির হয় সিলেটের...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান