Connect with us

Hi, what are you looking for?

Newsbd71Newsbd71

সারাদেশ

সাতক্ষীরায় বজ্রপাতে দুইজন নিহত, আহত তিন

সাতক্ষীরা সংবাদদাতা:সাতক্ষীরায় পৃথক স্থানে বজ্রপাতের ঘটনায় নারী-পুরুষসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

রবিবার (৬ জুন) সন্ধ্যার দিকে সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের চৌবাড়িয়া ও তালা উপজেলার খলিশখালী ইউনিয়নের হরিণখোলা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হরিণখোলা গ্রামের আশুতোষ মন্ডলের ছেলে কিশোর মন্ডল (৩৮) ও চৌবাড়িয়া গ্রামের বজলুর রহমানের মেয়ে রাবেয়া খাতুন (২০)। আহতদের পরিচয় জানা যায়নি। স্থানীয়রা জানান, কিশোর মন্ডল সন্ধ্যার আগে ঘের থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় ঝড় ‍বৃষ্টির সাথে বজ্রপাতে তার মৃত্যু হয়। একই সময় ওই এলাকায় অবস্থান করা আরো তিনজন আহত হয়েছেন।

অপরদিকে, বিকেলে আসরের নামাজ আদায়ের জন্য রাবেয়া খাতুন বাড়ির টিউবওয়েলে ওযু করছিলেন। এ সময় বজ্রপাতে তার মৃত্যু হয়। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসাইন ও তালা থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) মেহেদি রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এ বি/নিউজবিডি৭১

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে ২৪ লক্ষের পরিবার

বাংলাদেশ

বাংলাদেশ

গত দুই মাসের মধ্যে তিন দফা বন্যার কবলে পড়েছে সিলেট-সুনামগঞ্জ৷ তবে এবারের বন্যা ভয়াবহ রূপ নিয়েছে৷ সিলেটে কেন এত ঘন ঘন বন্যা? গবেষকরা বলছেন,...

কপিরাইট Ⓒ ২০১২-২০২১ নিউজবিডি৭১.নেট । সর্বস্বত্ব সংরক্ষিত। বাড়ী- ৪৯ (১ম তলা), রোড- ১২, সেক্টর-১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, বাংলাদেশ। প্রকাশক- মোহাম্মদ মানিক খান